১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


সিংড়ায় অগ্নিকাণ্ডে পুড়ল স্বর্ণ পট্টির ১২ দোকান অর্ধকোটি টাকার ক্ষতি

-

নাটোরের সিংড়ায় অগ্নিকাণ্ডে স্বর্ণপট্টির ১২টি দোকান পুড়ে গেছে। এর মধ্যে আটটি দোকান সম্পূর্ণ ও চারটি আংশিক পুড়ে গেছে বলে জানা গেছে। গত বৃহস্পতিবার রাতে সিংড়া বাজারের কাশারী পট্টির একটি দোকানে আগুনের সূত্রপাত ঘটে।
সিংড়া ফায়ার সার্ভিস স্টেশনের লিডার কামরুজ্জামান জানান, মুঠোফোনে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছি। নদীতে পানি কম থাকায় নেভাতে সময় লেগে যায়। পরে নাটোর ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক একেএম মুর্শেদের নেতৃত্বে তিনটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে এ আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।
জুয়েলার্স সমিতির উপজেলা সভাপতি বিজয় কুমার দাস বলেন, অগ্নিকাণ্ডে সরকার জুয়েলার্স, লোকনাথ জুয়েলার্স, গৌরী জুয়েলার্সসহ মোট দশটি স্বর্ণের দোকান ও ইসলাম ইলেকট্রনিক্সসহ আরো দুটি দোকান পুড়ে গেছে। এতে প্রাথমিক ধারণা করা হচ্ছে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধকোটি টাকা ছাড়িয়ে যাবে।


আরো সংবাদ



premium cement
এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার

সকল