০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে কিশোর খুন

-

ময়মনসিংহের কলেজ রোড মীরবাড়ী রেললাইন এলাকায় গত মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো: সামিউল সামি নামে এক কিশোর খুন হয়েছে। নিহত কিশোর সামি নগরীর মীরবাড়ি এলাকার সাইফুল ইসলামের ছেলে। সে একটি কমিউনিটি সেন্টারের অনিয়মিত খাবার পরিবেশক (ওয়েটার) হিসেবে কাজ করত।
কোতোয়ালি মডেল থানার ওসি মাঈন উদ্দিন জানান, তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement
শ্রমিক-মালিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর গাজায় অস্ত্রবিরতির জোরালো উদ্যোগ সত্ত্বেও সংশয় চুয়াডাঙ্গায় আজ সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড রাফাতে ইসরাইলের অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’ : জাতিসঙ্ঘ এ সরকারের অধীনে কেয়ামত পর্যন্ত সুষ্ঠু নির্বাচন হবে না : রিজভী মে দিবস উপলক্ষে হিলিতে পণ্য আমদানি-রফতানি বন্ধ টর্পেডো কী কাজে ব্যবহার হয় খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই প্রস্তুত মঞ্চ, নয়াপল্টনে জড়ো হচ্ছে বিএনপি নেতাকর্মীরা গাজায় যুদ্ধবিরতি নিয়ে কোনো অজুহাত চলবে না : ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতের কারণে আরো বিমানবন্দর বন্ধ ঘোষণা

সকল