৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


চকরিয়ায় ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা

-

চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে উত্তরপাড়া গ্রামে আধিপত্য বিস্তার ও ইউনিয়ন পরিষদ নির্বাচনী বিরোধকে কেন্দ্র করে গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মোহাম্মদ সেলিম (৪৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ সময় আরো একজন গুরুতর আহত হন। নিহত সেলিম স্থানীয় নুর আহমেদের ছেলে।
স্থানীয়রা জানায়, সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তরপাডার নবীন ক্লাবের সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচনী বিরোধ ও আধিপত্যকে কেন্দ্র করে জাহেদ মেম্বারের সাথে সেলিমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাহেদ মেম্বারসহ তার লোকজন সেলিমকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক সেলিমকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত শফিকে (৫৫) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, সেলিমের লাশ থানায় নিয়ে আসা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল