৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই গ্রেফতার ৪

-

বগুড়ার শিবগঞ্জে গত সোমবার দুপুরে পুলিশ পরিচয়ে কলা ভর্তি একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত মঙ্গলবার দুপুরে নিপেন হোসেন নামে এক কলা ব্যবসায়ী থানায় মামলা দায়েরের পর চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে উপজেলার মহাস্থান গড়ে ট্রাক ছিনতাইয়ের ঘটনাটিন ঘটে।
শিবগঞ্জ থানার ওসি আবদুর রউফ জানান, কুষ্টিয়ার দৌলতপুরের নিপেন হোসেন নামের এক কলা ব্যবসায়ী ট্রাকে করে ২৭০ ঘাউর কলা বিক্রি করতে রোববার বগুড়ার শাজাহানপুর থানার নয় মাইল হাটে আসেন। কিন্তু হাটে পৌঁছাতে দেরি হওয়ায় তিনি সেদিন কলা বিক্রি করতে পারেননি। পরের দিন সোমবার শিবগঞ্জের মহাস্থান চণ্ডিহারা হাটে কলা বিক্রির উদ্দেশ্যে তিনি একটি ট্রাকে কলা নিয়ে মহাস্থান গড়ে আসেন।

সেখানে ওভার পাসের নিচে গাড়ি পার্কিং করে ড্রাইভারসহ তারা ভাত খেতে যান। পরে গাড়ির কাছে ফিরে এলে আলামিন, দেলোয়ার ও সৈকত নামের তিন যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে কলাগুলো চোরাই দাবি করে। এ সময় নিপনকে হুমকি দিয়ে পাশের গুদামঘরে নিয়ে গিয়ে আটকে রেখে মারধর করে মোবাইল কেড়ে নেয় এবং কলাগুলো জোর করে ৬১ হাজার টাকায় তারা ডাবলু মিয়া নামের এক ব্যবসায়ীর কাছে বিক্রি করে দেয়।
একপর্যায়ে ট্রাক ড্রাইভার রিগান হোসেন কৌশলে বিষয়টি থানা পুলিশকে জানালে উপজেলার রায়নগর ইউনিয়নের নাগরবন্দর এলাকার একটি কলা পাকানোর ঘরে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া কলা, ট্রাক এবং ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে পুলিশ। সেই সাথে কলার ক্রেতা ডাবলু মিয়াকেও গ্রেফতার করা হয়। পরে মঙ্গলবার সকাল ১০টার পর অভিযুক্ত তিন যুবক আলামিন, দেলোয়ার ও সৈকতসহ গ্রেফতার ডাবলুর বিরুদ্ধে থানায় মামলা হয়। অভিযুক্ত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
পর্যটন গন্তব্য থেকে যেভাবে সন্ত্রাসের অভয়ারণ্য দেশে ৩৫ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড পিরোজপুরে আ’লীগ নেতার চেয়ারম্যান পদের প্রার্থীতা স্থগিত শ্রমিকের অধিকার আদায়ের জন্য ঐক্যবদ্ধ হতে হবে : আ.ন.ম শামসুল ইসলাম ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত, প্যানল মেয়রকে দায়িত্ব অর্পণ বুয়েটে ক্লাস-পরীক্ষা বর্জনের সিদ্ধান্ত স্থগিত শ্রমিক অধিকার লঙ্ঘনের জরিমানার অঙ্ক বাড়ানো হয়েছে : আইনমন্ত্রী রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি ‘বন্ডের মাধ্যমে উন্নয়ন কাজ করলে জনগণের ওপর কর চাপ কমবে’ বকশীগঞ্জে ট্রাক থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার ৩ বকেয়ার কারণে বাংলাদেশে বিমান ভাড়া বাড়িয়েই চলছে বিদেশী এয়ারলাইন্স

সকল