২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


কক্সবাজারে দেড় ঘণ্টার ব্যবধানে ২ খুন

-

কক্সবাজারে মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে দু’টি খুনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়ার গৃহবধূ রীনা আক্তারকে গলা কেটে হত্যা করেছে। পুলিশ রাতেই বাসা থেকে তার লাশ ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। গৃহবধূ ওই এলাকার হাফেজ মৌলানা আবু নাসেরের স্ত্রী।
এলাকাবাসী জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার এশা ও তারাবির নামাজ পড়তে পার্শ্ববর্তী মসজিদে যান স্বামী আবু নাসের। এর পর রাত সাড়ে ১১টার দিকে ঘরের বিছানায় গলাকাটা অবস্থায় ওই নারীর লাশ দেখতে পায় প্রতিবেশীরা। এ সময় বাড়ির আলমিরার তালা ভাঙচুর করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারও নিয়ে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে নিহতের স্বজনরা ছুটে আসে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি রাকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছি। আশা রাখছি, স্বল্প সময়ের মধ্যেই ঘটনার রহস্য উন্মোচন সম্ভব হবে।
অপর দিকে, কক্সবাজারের রামু উপজেলার বড় জামছড়িতে ছুরিকাঘাতে ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের বদুপড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহেদ (৩০) কচ্ছপিয়া ইউনিয়নের রূপনগর গ্রামের প্রবাসী আব্দুল হাকিমের ছেলে।
রামু থানাধীন গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল আলম বলেন, শাহেদ কী কারণে খুন হয়েছে তা এখনো জানা যায়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement