২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঘিওরে একটি রাস্তার জন্য দুর্ভোগ

ঘিওরের বড় কুষ্টিয়ায় সড়কের বিপজ্জনক অবস্থা : নয়া দিগন্ত -

মানিকগঞ্জের ঘিওর উপজেলার তেরশ্রী বাজার থেকে উলাইল বাজার পর্যন্ত সড়কের পাঁচ কিলোমিটার অংশ অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এ রাস্তায় মৃত্যু আতঙ্ক নিয়ে চলছে মানুষ। ছোট বড় গর্ত আর অজস্র খানাখন্দে ভরা এ রাস্তায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা। রাস্তাটি দ্রুত সংস্কারে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন সংশ্লিষ্ট এলাকাবাসী।
এ সড়কের পয়লা ইউনিয়নের বড় কুষ্টিয়া এলাকায় অর্ধেকের বেশি অংশ ভেঙে গেছে এবং বড় বড় কয়েকটি গর্তের সৃষ্টি হয়েছে। এর ফলে প্রায়ই যানজট লেগে থাকে। স্থানীয়রা জানান, মানিকগঞ্জের ঘিওর, দৌলতপুর ও টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার ছয়টি ইউনিয়নের হাজার হাজার মানুষের চলাচলের একমাত্র রাস্তা এটি।
এ রাস্তায় চলাচলকারী আইনজীবী জহিরুল ইসলাম শরীফ বলেন, পথচারী, যাত্রী ও পণ্যবাহী যানবাহনের ব্যস্ততায় ভরা এ সড়কে চরম ভোগান্তিসহ প্রায়ই ঘটে দুর্ঘটনা।
স্থানীয় ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি ও এলাকাবাসীর উদ্যোগে কয়েকবার অস্থায়ী সংস্কার করেও এখন আর কোনো সুফল পাওয়া যাচ্ছে না ।
পয়লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হারুন অর রশিদ বলেন, বর্তমানে রাস্তার অবস্থা খুবই খারাপ এবং এ রাস্তায় চলাচল করতে মানুষের অনেক কষ্ট হয়। স্থায়ী সংস্কার ও মেরামতের জন্য কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা এলজিইডি নির্বাহী প্রকৌশলী সাজ্জাকুর রহমান বলেন, রাস্তার নাজুক অবস্থার কথা অবগত আছি। এ ব্যাপারে সরেজমিন পরিদর্শন করা হয়েছে। খুব দ্রুত সংস্করণ কাজ শুরু করা হবে।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল