৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মেহেরপুর আইনজীবী সমিতি

সভাপতি-সম্পাদকসহ ১০ পদে বিএনপি জয়ী

-

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে বিএনপিপন্থী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০টি পদে এবং আওয়ামী আইনজীবী পরিষদ পাঁচটি পদে জয়লাভ করেছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী মারুফ আহম্মেদ বিজন এবং সাধারণ সম্পাদক পদে এ কে এম জিল্লুর রহমান।
উৎসবমুখর পরিবেশে শুক্রবার সকাল ৯টা থেকে ৪টা পর্যন্ত সমিতি মিলনায়তনে ভোট গ্রহণ করা হয়।
ভোটগ্রহণ শেষে নির্বাচন কমিশনার অ্যাডভোকেট বিমল কুমার বেসরকারি ফলাফল ঘোষণা করেন। অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহসভাপতি রফিকুল ইসলাম ও গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম-২ ও আবদুল্লাহ আল মামুন রাসেল, কোষাধ্যক্ষ মোহাম্মদ আরিফুজ্জামান, পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক এহান উদ্দিন মনা এবং নির্বাহী সদস্য শফিউল আজম খান বকুল, সেলিম রেজা গাজী, বুলবুলি আক্তার, সাইদুর রহমান রিপন, রোকেয়া খাতুন, ফয়সাল নাসরুল্লাহ কনক ও রুত সোভা মণ্ডল।


আরো সংবাদ



premium cement
মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী

সকল