২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
নাটোর প্রেস ক্লাব নির্বাচন

বাবন সভাপতি বাপ্পী সম্পাদক

-

ঐতিহ্যবাহী নাটোর প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের দ্বিবার্ষিক নির্বাচন শনিবার উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাসের ফারাজী আহম্মদ রফিক বাবন সভাপতি এবং ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে প্রেস ক্লাবের ৩৯ জন সদস্যের মধ্যে ৩৮ জন ভোট দেন। ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার নাটোর কালেক্টরেটের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান। জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী ও জজকোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম নির্বাচন কমিশনের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
নির্বাচনে সভাপতি পদে ফারাজী আহম্মদ রফিক বাবন পান ২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এ বি এম মোস্তফা খোকন পান ৮ ভোট। সাধারণ সম্পাদক পদে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের বাপ্পী লাহিড়ী ২৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমুল হাসান পান ১১ ভোট।
১৩ সদস্যের কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যরা হলেনÑ জুনিয়র সহসভাপতি শহীদুল হক সরকার, কোষাধ্যক্ষ কামরুজ্জামান দেলোয়ার এবং সাহিত্য ও পাঠাগার সম্পাদক মনজুর-ই-মওলা সাব্বির আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সিনিয়র সহসভাপতি পদে দুলাল সরকার, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিয়াজুল ইসলাম, দফতর সম্পাদক পদে এম এম আরিফুল ইসলাম এবং কার্যনির্বাহী সদস্য পদে এনামুর রহমান চিনু, কামাল মৃধা, সাহেদুল আলম রোকন ও এসএ টিভির মোস্তাফিজুর রহমান টুটুল নর্বাচিত হয়েছেন।
নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, দৈনিক প্রান্তজন সম্পাদক ও নাটোর প্রেস ক্লাবের উপদেষ্টা সাজেদুর রহমান সেলিম নির্বাচন পর্যবেক্ষণ করেন।


আরো সংবাদ



premium cement