০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, মাস্টার নিখোঁজ

-

নোয়াখালী হাতিয়ার পাশে বঙ্গোপসাগরে এমভি মৌমনি নামে একটি কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দুপুরে হাতিয়ার ইসলাম চরের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এতে জাহাজের ১১ নাবিক উদ্ধার হলেও মাস্টার এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন।
কোস্ট গার্ডের হাতিয়া কন্টিনজেন কমান্ডার সেলিম মণ্ডল জানান, জাহাজটি চট্টগ্রাম থেকে মালামাল নিয়ে ঢাকা যাচ্ছিল। সাগর খুবই উত্তাল ও বৈরী আবহাওয়ার কারণে দুর্ঘটনার কবলে পড়ে জাহাজটি। জাহাজে ১২ জন নাবিক ছিলেন। তাদের মধ্যে ১১ নাবিককে জেলেরা উদ্ধার করেছে। কিন্তু জাহাজের মাস্টার নিখোঁজ রয়েছেন। তার নাম জানাতে পারেননি তিনি। সেলিম মণ্ডল আরো বলেন, বেলা দেড়টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মাস্টারকে উদ্ধারে অভিযান চলে। কিন্তু কোনো সন্ধান মিলেনি। অবশেষে আমরা ফিরে যাচ্ছি।


আরো সংবাদ



premium cement
`দ্বীন প্রতিষ্ঠায় বালাকোটের চেতনা ধারণ করে জামায়াত এগিয়ে যাবে' মির্জাগঞ্জে ঘোড়ার দৌড় দেখতে হাজারো মানুষের ঢল খাগড়াছড়ির ৪ উপজেলায় নির্বাচন বুধবার, হেলিকপ্টারে পাঠানো হলো ব্যালট দেশের সামগ্রিক অর্থনীতিতে চারটি ঘাটতি রয়েছে : ড. দেবপ্রিয় বাল্টিক অঞ্চলের সুরক্ষা মজবুত করছে জার্মানি যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল সোনারগাঁওয়ে হাত পা বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি, আহত ৬ বিপদে জিম্বাবুয়ে, ম্যাচের নিয়ন্ত্রণে বাংলাদেশ আগামী সপ্তাহে পাকিস্তান সফর করতে পারেন সৌদি ক্রাউন প্রিন্স ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর কারো মা যেন না হারায় সে জন্য কাজ করবো : স্বাস্থ্যমন্ত্রী কৃষকদের হয়রানি করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে : খাদ্যমন্ত্রী

সকল