০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় নাইট কোচ থেকে মাদক কারবারি আটক

-

বগুড়ার শেরপুরে একটি যাত্রীবাহী নাইট কোচে অভিযান চালিয়ে ৩৪ বোতল ফেনসিডিলসহ বাবু মিয়া (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। গত রোববার রাতে ঢাকা-বগুড়া মহাসড়কে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক বাবু মিয়া ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার চরবক্তারপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে।
শেরপুর থানার এসআই আতোয়ার রহমান জানান, বাবু মিয়া দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় একটি মেস ভাড়া করে মাদক কারবার করে আসছিল। সে রোববার রাতে ফেনসিডিল নিয়ে একটি কোচে দিনাজপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

 


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল