১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বরগুনায় বিএনপির ৩ নেতা বহিষ্কার

-

বরগুনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদকসহ তিন নেতাকে দল থেকে বহিষ্কার করেছে বিএনপি। বরগুনা সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করায় তাদেরকে বহিষ্কার করা হয়।
গত শনিবার বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারাদেশ দেয়া হয়। বিএনপির ভেরিফাইড ফেইসবুক পেইজে একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়। বিএনপির বহিষ্কৃত তিন নেতা হলেন, বরগুনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হালিম, জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি সানাউল্লাহ সানি ও সাবেক ছাত্রনেতা জয়নুল আবেদীন রাফি মোল্লা।
উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে আগামী ২১ মে বরগুনা সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। দলীয় কোনো প্রতীক না থাকায় এ নির্বাচনে যেকোনো দলের যেকেউ প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন। এতে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দোয়াত কলম প্রতীক নিয়ে প্রার্থী হয়ে বহিষ্কার হন অ্যাডভোকেট হালিম। এ ছাড়াও ভাইস চেয়ারম্যান পদে সানাউল্লাহ সানি টিয়া পাখি প্রতীক ও জয়নুল আবেদীন রাফি মোল্লা উড়োজাহাজ প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করায় দল থেকে বহিষ্কার হন।
রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২১ মে অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেয়ায় গঠনতন্ত্র মোতাবেক বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পদ থেকে তাদেরকে বহিষ্কার করা হলো।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল