১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বরিশালে ৬৬ শতাংশ ভোটকেন্দ্র গুরুত্বপূর্ণ

-

বরিশাল সদর এবং বাকেরগঞ্জ উপজেলা নির্বাচনে এবার ৬৬ শতাংশ ভোটকেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। বরিশাল সদরের ৬৮টি কেন্দ্রের মধ্যে ৪৭টি এবং বাকেরগঞ্জের ১১৩ ভোটকেন্দ্রের মধ্যে ৭৩টি গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। নির্বাচন ঘিরে দুই উপজেলায় সংঘাত ঠেকাতে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
প্রথম ধাপের উপজেলা নির্বাচন ঘিরে প্রচার চলছে বরিশাল সদর ও বাকেরগঞ্জে। সদরে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ১২ জন। বাকেরগঞ্জ উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী নয় জন।
বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি) কমিশনার জিহাদুল কবির জানান, সদর উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। যেখানে নির্ধারিত আছে ছয়শ পুলিশ সদস্য সেখানে মোতায়েন থাকবে ১২ শ’ পুলিশ। ৪০টি মোবাইল টিম কাজ করবে ভোটের দিন। প্রতিটি ইউনিয়নে বসানো হয়েছে চেকপোস্ট।
বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম জানান, বাকেরগঞ্জ উপজেলার দ্বিপাঞ্চলের ১৫টি কেন্দ্রকে গুরুত্ব দেয়া হচ্ছে। এখানকার ১১৩টি কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ ৭৩টি। নির্বাচনে কোনো সহিংসতা বরদাশত করা হবে না। বরিশাল সদর ও বাকেরগঞ্জে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ ৮ মে। দুই উপজেলায় ভোটার সাত লাখ ৬৯ হাজার।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল