১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় নাইট কোচ থেকে মাদক কারবারি আটক

-

বগুড়ার শেরপুরে একটি যাত্রীবাহী নাইট কোচে অভিযান চালিয়ে ৩৪ বোতল ফেনসিডিলসহ বাবু মিয়া (৩০) নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। গত রোববার রাতে ঢাকা-বগুড়া মহাসড়কে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক বাবু মিয়া ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার চরবক্তারপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে।
শেরপুর থানার এসআই আতোয়ার রহমান জানান, বাবু মিয়া দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় একটি মেস ভাড়া করে মাদক কারবার করে আসছিল। সে রোববার রাতে ফেনসিডিল নিয়ে একটি কোচে দিনাজপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল।

 


আরো সংবাদ



premium cement
মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ

সকল