০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে নির্বাহী প্রকৌশলীকে কুপিয়েছে ছিনতাইকারীরা

-

ফরিদপুরে এক প্রকৌশলীকে কুপিয়ে জখম করেছে ছিনতাইকারীরা। গত বুধবার সকালে শহরের কমলাপুর মহল্লার তেঁতুলতলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। প্রকৌলশলী ইউনুস আলীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলার শিকার ইউনুস আলী শহরের কমলাপুর মহল্লার বালুর মাঠ এলাকার বাসিন্দা মৃত আবু বক্করের ছেলে। তিনি বরিশাল স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরে নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন।
ইউনুস আলী জানান, বরিশাল যাওয়ার জন্য তিনি বাসা থেকে বের হয়ে রিকশায় করে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিলেন। শহরের কমলাপুর মহল্লার তেঁতুলতলা মোড় এলাকায় পৌঁছলে চার-পাঁচজন যুবক তার রিকশার গতি রোধ করে টাকাসহ মূল্যবান সামগ্রী ছিনতাইয়ের চেষ্টা করে। তিনি বাধা দিলে ছিনতাইকারীরা তাকে কুপিয়ে জখম করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে যায়। তবে ছিনতাইকারীরা কী পরিমাণ টাকা ছিনিয়ে নিয়েছে তার পরিমাণ তিনি জানাতে পারেননি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, এ ব্যাপারে ওই প্রকৌলশী থানায় একটি অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অভিযোগটি তদন্ত করে দেখছে।


আরো সংবাদ



premium cement
স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত সুন্দরবনে আগুনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ ৪ ঘণ্টা বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা মধুখালীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে?

সকল