১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ফরিদপুরে নির্বাহী প্রকৌশলীকে কুপিয়েছে ছিনতাইকারীরা

-

ফরিদপুরে এক প্রকৌশলীকে কুপিয়ে জখম করেছে ছিনতাইকারীরা। গত বুধবার সকালে শহরের কমলাপুর মহল্লার তেঁতুলতলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। প্রকৌলশলী ইউনুস আলীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হামলার শিকার ইউনুস আলী শহরের কমলাপুর মহল্লার বালুর মাঠ এলাকার বাসিন্দা মৃত আবু বক্করের ছেলে। তিনি বরিশাল স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরে নির্বাহী প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন।
ইউনুস আলী জানান, বরিশাল যাওয়ার জন্য তিনি বাসা থেকে বের হয়ে রিকশায় করে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় যাচ্ছিলেন। শহরের কমলাপুর মহল্লার তেঁতুলতলা মোড় এলাকায় পৌঁছলে চার-পাঁচজন যুবক তার রিকশার গতি রোধ করে টাকাসহ মূল্যবান সামগ্রী ছিনতাইয়ের চেষ্টা করে। তিনি বাধা দিলে ছিনতাইকারীরা তাকে কুপিয়ে জখম করে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে যায়। তবে ছিনতাইকারীরা কী পরিমাণ টাকা ছিনিয়ে নিয়েছে তার পরিমাণ তিনি জানাতে পারেননি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, এ ব্যাপারে ওই প্রকৌলশী থানায় একটি অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং অভিযোগটি তদন্ত করে দেখছে।


আরো সংবাদ



premium cement
অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ

সকল