৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


দুমকিতে ছাত্রলীগের কমিটি গঠন : পদ বঞ্চিতদের বিক্ষোভ

-

পটুয়াখালীর দুমকিতে উপজেলা ছাত্রলীগের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার রাতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক চৌধুরী স্বাক্ষরিত লেটার হেড প্যাডে রফিকুল ইসলাম জীবনকে সভাপতি এবং সবুজ সিকদারকে সাধারণ সম্পাদক করে দুমকি উপজেলা ছাত্রলীগের নতুন কার্যকরী কমিটি অনুমোদন করা হয়।
এ দিকে গত মঙ্গলবার সকালে নবগঠিত কমিটির সভাপতি রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক সবুজ সিকদারকে নিয়ে তিন শতাধিক কর্মী-সমর্থকের অংশ গ্রহণে একটি আনন্দ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অপর দিকে নেতৃত্ব বঞ্চিত সাবেক কমিটির দুই সহসভাপতি এইচ এম রিয়াদ হোসেন ও মিরাজ খন্দকারের নেতৃত্বে অর্ধ শতাধিক অনুগত কর্মী সমর্থকরা নতুন কমিটি প্রত্যাখ্যান করেছে। সকাল সাড়ে ৯টায় উপজেলা শহরের নসিব সিনেমা চত্বরে শ্রীরামপুর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রতিবাদ বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত পথসভায় দেয়া বক্তব্যে ছাত্রত্বহীন এবং বিবাহিতের কমিটি প্রত্যাখ্যান করে অবিলম্বে বাতিলের দাবি জানায়।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল