৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ব্রাহ্মণবাড়িয়া-২ আসন

২০ দলীয় জোটের মনোনয়ন চান মাওলানা জুনায়েদ আল-হাবীব

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন চান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি মাওলানা জুনায়েদ আল-হাবীব। এরই মধ্যে দলের মহাসচিব শায়খুল হাদিস আল্লামা নূর হোসাইন কাসেমীর কাছ থেকে তিনি দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেছেন।
এ দিকে আসন বণ্টন নিয়ে জোটের সাথে জমিয়তের শীর্ষ নেতৃবৃন্দের চলছে দরকষাকষি। জমিয়ত সূত্রে জানা যায়, সংগঠনটি ২০ দলীয় জোটের মনোনয়ন নিয়ে যে ক’টি আসনে নির্বাচন করতে চায় এর মধ্যে অগ্রাধিকার পাবে ব্রাহ্মণবাড়িয়া-২।
মনোনয়নপ্রত্যাশী মাওলানা জুনায়েদ আল-হাবীব জানান, তিনি ১৯৮১ সাল থেকে জাতীয় রাজনীতির পাশাপাশি আশুগঞ্জ-সরাইল এলাকার গণমানুষের পাশে থেকে কাজ করছেন। বিগত ২০০১ ও ২০০৮ সালের জাতীয় নির্বাচনে তৎকালীন জোট প্রার্থী মুফতি ফজলুল হক আমিনীর (রহ:) চিফ ইলেকশন এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০১ সালের নির্বাচনে মুফতি আমিনী (রহ:) এ আসনে এমপি নির্বাচিত হয়েছিলেন। জুনায়েদ আল-হাবীব বলেন, এ দু’টি নির্বাচনে কাজ করার সুবাধে এ এলাকার সর্বস্তরের মানুষের সাথে আমার ঘনিষ্ঠতা বেড়েছে। তৎকালীন ইসলামী মোর্চার মহাসচিব হিসেবে এ আসনের সমস্যা ও সম্ভাবনার বিষয়ে আমি সম্যকভাবে অবহিত রয়েছি। অনেক ক্ষেত্রে সমস্যা সমাধানে ভূমিকাও রেখেছি। তাই এ এলাকার মানুষের কল্যাণে আমি কাজ করতে চাই।
স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকদের মতে, আলেম ওলামা অধ্যুষিত জেলা ব্রাহ্মণবাড়িয়া। সে ক্ষেত্রে জুনায়েদ আল-হাবীবের মতো একজন আলেমে দীনকে এ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন দেয়া হলে এ আসনসহ জেলার সব ক’টি আসনের ইসলামি মূল্যবোধে বিশ্বাসী গেটারদের ওপর এর প্রভাব পড়বে। একজন ইসলামিক আলোচক হিসেবে এলাকার মানুষের কাছে তার ব্যাপক পরিচিতি ও গ্রহণযোগ্যতা রয়েছে।
জুনায়েদ আল-হাবীব জানান, আমাকে জোটের মনোনয়ন দেয়া হলে আসনটি পুনরুদ্ধার করতে সক্ষম হবো ইনশা আল্লাহ।


আরো সংবাদ



premium cement
পাবনার তাপমাত্রা ৪৩.২ ডিগ্রি, লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী

সকল