২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অস্ট্রিয়ার মসজিদগুলোতে সৌদি আরবের খেজুর উপহার

অস্ট্রিয়ার মসজিদগুলোতে সৌদি আরবের খেজুর উপহার - ছবি : সংগ্রহ

অস্ট্রিয়ার বিভিন্ন মসজিদে খেজুর বিতরণ করা হয়েছে সৌদি আরবের পক্ষ থেকে। সৌদি আরবের ইসলামবিষয়ক মন্ত্রণালয় অস্ট্রিয়ার মসজিদে বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে খেজুর তুলে দেয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অস্ট্রিয়ায় নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ড. আবদুল্লাহ বিন খালিদ তৌলা, ভিয়েনার ইসলামিক সেন্টারের প্রেসিডেন্ট ড. আহমেদ আল-মুফারেহ, এশিয়ান ইসলামিক কমিউনিটির চেয়ারম্যান এবং অস্ট্রিয়ার ইসলামিক রিলিজিয়াস অথোরিটির সুপ্রিম কাউন্সিলের সদস্য প্রকৌশলী হাসিম মোহাম্মদ প্রমুখ।

অস্ট্রিয়ার বিভিন্ন মসজিদ এবং ইসলামিক সমিতির ১০ হাজার মুসলিমের কাছে সৌদি আরবের উপহার দেয়া দুই টন খেজুর বিতরণ করা হয়। বাংলাদেশসহ এশিয়ান ইসলামিক কমিউনিটির মসজিদগুলোতে বিনা মূল্যে খেজুর বিতরণ করার জন্য প্রকৌশলী হাসিম মোহাম্মদ কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন

সকল