২৬ মে ২০১৯

রজার্স কাপ থেকে নাম প্রত্যাহার ফেদেরারের

-

ব্যস্ত সূচিকে কিছুটা সহজ করার লক্ষ্যে রজার্স কাপ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন বিশ্বের দুই নম্বর খেলোয়াড় রজার ফেদেরার।
দুইবার রজার্স কাপের শিরোপা জয় করা ফেদেরার গত বছরও ফাইনালে উঠেছিলেন। কিন্তু আগস্টে অনুষ্ঠিত এবারের আসরে আর খেলছেন না বলেই নিশ্চিত করেছেন।

উইম্বলডনের কোয়ার্টার ফাইনালিস্ট ৩৬ বছর বয়সী ফেদেরার এক বিবৃতিতে বলেছেন, শীর্ষ পর্যায়ে নিজের খেলা আরো কিছুদিন চালিয়ে যাওয়ার লক্ষ্যেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন।

ফেদেরার বলেন, ‘গত বছর মন্ট্রিয়ালে আমার সময়টা দারুণ কেটেছে। কানাডিয়ান সমর্থকদের সামনে খেলাটা সবসময়ই উপভোগ্য। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে এবার আর খেলতে পারছিনা। টরোন্টো থেকে নাম প্রত্যাহারের বিষয়ে দুঃখ প্রকাশ করছি।’

২০১৮ সালে এ পর্যন্ত মাত্র সাতটি ইভেন্টে খেলেছেন ফেদেরার। সেপ্টেম্বরে ক্যারিয়ারের ষষ্ঠ ইউএস ওপেন জয়ের ১০ বছরের অপেক্ষার অবসান ঘটাতে চান এই সুইস তারকা।


আরো সংবাদ

এবার ভারতকে হারাবে পাকিস্তান পাওনা টাকা চাওয়ায় নারীর কান ছিঁড়ে নিল দেনাদার! ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পাল্টে গেছে চিরচেনা যানজটের দৃশ্য ভারতের সয়নি, তাই বিশ্ব ঘৃণিত একাদশে মুশফিকের নাম দেশ গভীর ফ্যাসিবাদের করাল গ্রাসে নিপতিত : জোনায়েদ সাকি আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল বাংলাদেশের ম্যাচের পর আফ্রিকা-উইন্ডিজ ম্যাচেও বৃষ্টির হানা খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১০১৭ সাংবাদিকের বিবৃতি মুক্তিযুদ্ধের সময় বেতনভোগী রাজাকারদের তালিকা সংরক্ষণের সুপারিশ নির্যাতিত সিরিয়াবাসীর ইফতারে অর্থ দান করলেন মুশফিক পল্লী বিদ্যুৎ অফিস ঘেরাও, রাস্তা অবরোধ

সকল




Instagram Web Viewer
agario agario - agario