১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বৃষ্টির পানিতে থৈ থৈ করছে বিয়ানীবাজার পৌর শহর

-

প্রবাসী অধ্যুষিত সিলেটের বিয়ানীবাজার পৌর শহরে সড়কে থৈ থৈ করছে বৃষ্টির পানি। যেন নদী বয়ে চলেছে শহরের মাঝ দিয়ে। আর এ নদী দিয়ে কৃষকের ধানভর্তি পাল তোলা নৌকা পারাপারের দৃশ্য চোখে না পড়লেও পানির মধ্য দিয়ে গাড়ি চলাচলের মহাদুর্ভোগের দৃশ্য এখন পৌরবাসীর কাছে অতি পরিচিত। বছর বছর একই জলাবদ্ধতা সমস্যা, সমাধান কি নেই? নাকি সমাধান করা হয় না- এমন প্রশ্ন এখন পৌরবাসীর।

বৃষ্টি হলে তো আর কোনো কথাই নেই! কোথাও জমে যায় হাঁটু পানি আবার কোথাও কোমর পানি। এতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়তে হচ্ছে স্কুল-কলেজ ও মাদরাসাগামী ছাত্রছাত্রীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে।

শুধু ড্রেনেজ ব্যবস্থা ঠিক করে দিলেই এই সমস্যা সমাধান হয়ে যায়। তাই হয় পৌরসভা, নয় সড়ক ও জনপথ বিভাগ- যার কাজ এটি দয়া করে সমাধান করে দেন- এটাই চাওয়া বিয়ানীবাজারবাসীর।


আরো সংবাদ



premium cement
দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল তামিমের ব্যাটে বাংলাদেশের উড়ন্ত শুরু নাটোরে এক প্রার্থীর সমর্থককে মারপিট করায় অপর প্রার্থী গ্রেফতার বিশ্বকাপ দলে সুযোগ না পেয়ে অবসরে নিউজিল্যান্ডের ওপেনার কক্সবাজারে ৩ উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় : গয়েশ্বর চন্দ্র রায়

সকল