১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টির পানিতে থৈ থৈ করছে বিয়ানীবাজার পৌর শহর

-

প্রবাসী অধ্যুষিত সিলেটের বিয়ানীবাজার পৌর শহরে সড়কে থৈ থৈ করছে বৃষ্টির পানি। যেন নদী বয়ে চলেছে শহরের মাঝ দিয়ে। আর এ নদী দিয়ে কৃষকের ধানভর্তি পাল তোলা নৌকা পারাপারের দৃশ্য চোখে না পড়লেও পানির মধ্য দিয়ে গাড়ি চলাচলের মহাদুর্ভোগের দৃশ্য এখন পৌরবাসীর কাছে অতি পরিচিত। বছর বছর একই জলাবদ্ধতা সমস্যা, সমাধান কি নেই? নাকি সমাধান করা হয় না- এমন প্রশ্ন এখন পৌরবাসীর।

বৃষ্টি হলে তো আর কোনো কথাই নেই! কোথাও জমে যায় হাঁটু পানি আবার কোথাও কোমর পানি। এতে সবচেয়ে বেশি দুর্ভোগে পড়তে হচ্ছে স্কুল-কলেজ ও মাদরাসাগামী ছাত্রছাত্রীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে।

শুধু ড্রেনেজ ব্যবস্থা ঠিক করে দিলেই এই সমস্যা সমাধান হয়ে যায়। তাই হয় পৌরসভা, নয় সড়ক ও জনপথ বিভাগ- যার কাজ এটি দয়া করে সমাধান করে দেন- এটাই চাওয়া বিয়ানীবাজারবাসীর।


আরো সংবাদ



premium cement
লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার সাবেক চেয়ারম্যান মাহবুবার রহমানের কবর জিয়ারত করলেন জামায়াত আমির আরব আমিরাতে ভারী বৃষ্টিপাত, বন্যায় ওমানে মৃতের সংখ্যা বেড়ে ১৮ ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে সাহসী কণ্ঠস্বর প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার : গণঅধিকার পরিষদ দুই কুলই হারালেন ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম একদিন পর জবিতে উদযাপন হবে নববর্ষ, বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা

সকল