২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফর্ম বিবেচনায় দলে আল আমিন সানি

-

বহুল প্রতীক্ষিত ভারত সফর। শুরুতেই চমক। প্রায় সাড়ে তিন বছর পর, দলে সুযোগ পেয়েছেন আলোচনার বাইরে থাকা পেসার আল আমিন ও স্পিনার আরাফাত সানি। দল থেকে বাদ পড়েছিলেন সন্দেহজনক বোলিং অ্যাকশনের জন্য। ছিল শৃঙ্খলা নিয়েও প্রশ্ন। তবে যেখানে শেষ করেছিলেন ফিরছেন সেই ভারতেই। অভিজ্ঞতা ও সাম্প্রতিক ফর্ম বিবেচনায় ভারতের বিপক্ষে টি-২০ সিরিজের দলে ডাক পেয়েছেন আল আমিন হোসেন ও আরাফাত সানি। এমন মন্তব্য করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।
কিন্তু হঠাৎ কেন সানি-আল আমিনরা ভাবনায় এলো নির্বাচকদের। অভিজ্ঞতার সাথে দল নির্বাচনের আগে বিবেচনায় নেয়া হয়েছে ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্সকেও। মিনহাজুল আবেদিন নান্নু বলেন, আমাদের অনেক ফার্স্ট বোলার এখন ইনজুরিতে আছে। এরপর যারা ঘরোয়া ক্রিকেটে ভালো করছে এবং যাদের ফিটনেস ভালো আছে তাদের দলে আনা হয়েছে।
টি-২০ সিরিজের পর, টেস্টের পরীক্ষা। সম্প্রতি আফগানদের বিপক্ষে হারে এই ফরম্যাট নিয়ে ভাবনা আরো বেড়েছে। এ দিকে টেস্ট সিরিজের দলও ঠিক করে ফেলেছে নির্বাচক প্যানেল। পেস বোলার নির্বাচনের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হবে ফিট বোলারদের। সাথে দলে সুযোগ পেতে ক্রিকেটারদের ফিটনেসের দিকে মনোযোগ দেয়ার পরামর্শ দেন প্রধান নির্বাচক।


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল