০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পাকিস্তানের বিপক্ষে অনূর্ধ্ব ১৬ দল ঘোষণা

-

আজ বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ ক্রিকেট দল। ২১ দিনের সফরে তারা বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের বিপক্ষে দুটি তিন দিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে। এই সিরিজকে সামনে রেখে গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছে আরো সাতজনকে।
পাকিস্তানের বিপক্ষে ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রথম তিন দিনের ম্যাচটি হবে ২৯ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত। খুলনা শেখ আবু নাসের স্টেডিয়ামে ৫-৭ মে হবে দ্বিতীয় তিন দিনের ম্যাচটি। এর আগে ২ মে বাংলাদেশ ও পাকিস্তান দল খুলনায় যাবে।
১০ মে থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। এ দিন খুলনায় প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল। ১২ মে দ্বিতীয় ও ১৫ মে তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। ১৬ মে দেশে ফিরে যাবে পাকিস্তান অনূর্ধ্ব-১৬ দল।
১৫ সদস্যের বাংলাদেশ দলÑ
মফিজুল ইসলাম রবিন, সাজ্জাদ হোসেন মিরাজ, সাকিব শাহরিয়ার, রাফসান জনি, সোহাগ আলী, রিশাদ খান (অধিনায়ক), আইছ মোল্লা, মাহফুজুর রহমান রাব্বী (সহ-অধিনায়ক), আজিজুল হক রনি, তানভীর আলম অয়ন, সামসুল ইসলাম, মাকসুদুর রহমান, আশিকুর রহমান, শাহরিয়ার আলম মাহিম ও মুশফিক হাসান।
স্ট্যান্ডবাই
আমির হোসেন, খালিদ হাসান, মিনহাজুল হাসান, আরিফ আহমেদ অনিক, সজীব আহমেদ, নাসিম ইসলাম ও জি এম তাহজিবুল ইসলাম।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার যুবকের যাবজ্জীবন বার্সার হারে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান

সকল