২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জয়বঞ্চিত মোহামেডান

-

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের শেষ ম্যাচেও জয়বঞ্চিত মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে গতকাল তাদের ৩ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সুপার লিগের পাঁচ ম্যাচে তারা মাত্র একটি ম্যাচ জেতায় ১৬ ম্যাচে পেয়েছে ১৪ পয়েন্ট। ফলে সুপার লিগে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে লিগ শেষ করেছে দলটি। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করল প্রাইম দোলেশ্বর।
ফতুল্লায় প্রথমে ব্যাট করতে নেমে তিন হাফ সেঞ্চুরিতে ৬ উইকেটে ২৭৪ রান করে দোলেশ্বর। জবাবে ৯ উইকেট হারিয়ে ২৭১ রানই করতে পারে মোহামেডান। ফলে ৩ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ঐতিহ্যবাহি দলটিকে।
ব্যাট হাতে মোহামেডানের হয়ে একাই লড়াই করেছেন মোহাম্মদ আশরাফুল। তিনি ৯৭ বলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৭৬ রান করেন। দোলেশ্বরের তাইবুর ৩টি উইকেট নেন। এর আগে তিনটি ভালো জুটি পায় দোলেশ্বর। সাইফ হাসান ও সৈকত আলী দ্বিতীয় উইকেটে ৬৪, তৃতীয় উইকেটে সৈকত আলী ও ফরহাদ হোসেন ৮৬ রান এবং পঞ্চম উইকেটে ফরহাদ ও মার্শাল আইয়্যুব করেন ৮৩ রান। মোহামেডানের শফিউল ২টি উইকেট নেন। ম্যাচসেরা হন দোলেশ্বরের ৮৯ রানের ইনিংস খেলা ফরহাদ হোসেন।


আরো সংবাদ



premium cement
ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা

সকল