১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

জয়বঞ্চিত মোহামেডান

-

ঢাকা প্রিমিয়ার লিগের সুপার লিগের শেষ ম্যাচেও জয়বঞ্চিত মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে গতকাল তাদের ৩ রানে হারিয়েছে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। সুপার লিগের পাঁচ ম্যাচে তারা মাত্র একটি ম্যাচ জেতায় ১৬ ম্যাচে পেয়েছে ১৪ পয়েন্ট। ফলে সুপার লিগে পয়েন্ট টেবিলের তলানিতে থেকে লিগ শেষ করেছে দলটি। সমান ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করল প্রাইম দোলেশ্বর।
ফতুল্লায় প্রথমে ব্যাট করতে নেমে তিন হাফ সেঞ্চুরিতে ৬ উইকেটে ২৭৪ রান করে দোলেশ্বর। জবাবে ৯ উইকেট হারিয়ে ২৭১ রানই করতে পারে মোহামেডান। ফলে ৩ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় ঐতিহ্যবাহি দলটিকে।
ব্যাট হাতে মোহামেডানের হয়ে একাই লড়াই করেছেন মোহাম্মদ আশরাফুল। তিনি ৯৭ বলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৭৬ রান করেন। দোলেশ্বরের তাইবুর ৩টি উইকেট নেন। এর আগে তিনটি ভালো জুটি পায় দোলেশ্বর। সাইফ হাসান ও সৈকত আলী দ্বিতীয় উইকেটে ৬৪, তৃতীয় উইকেটে সৈকত আলী ও ফরহাদ হোসেন ৮৬ রান এবং পঞ্চম উইকেটে ফরহাদ ও মার্শাল আইয়্যুব করেন ৮৩ রান। মোহামেডানের শফিউল ২টি উইকেট নেন। ম্যাচসেরা হন দোলেশ্বরের ৮৯ রানের ইনিংস খেলা ফরহাদ হোসেন।


আরো সংবাদ



premium cement
শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ : নিহত বেড়ে ১৩

সকল