০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আ.লীগ নেতার পিস্তল জব্দ চেয়ে বৃদ্ধ বাবার জিডি

আ.লীগ নেতার পিস্তল জব্দ চেয়ে বৃদ্ধ বাবার জিডি - ছবি: সংগৃহীত

হত্যাচেষ্টার অভিযোগ ও জীবনের নিরাপত্তা চেয়ে পাবনায় আওয়ামীলীগ নেতার লাইসেন্স করা পিস্তল জব্দের আবেদন করেছেন বৃদ্ধ বাবা। ১৩ জানুয়ারি সোমবার ছেলে খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে পাবনা সদর থানায় সাধারণ ডায়েরী করেন খন্দকার আবদুল মান্নান।

জিডিতে খন্দকার আবদুল মান্নান অভিযোগ করেন, খন্দকার হাসান কবীর আরিফ সব সময় আমার সাথে খারাপ আচরণ করেন। তুচ্ছ কারণে গায়ে হাত তোলেন এবং হত্যার হুমকি দেন। ক্ষমতার দম্ভ দেখিয়ে আরিফ কথায় কথায় আমাকে লাইসেন্স করা পিস্তল দিয়ে হত্যার ভয় দেখায়। এর আগে সে আমার মালিকানাধীন পরিবহনের একাধিক গাড়ির কাচ ভাংচুর করে বহু টাকার আর্থিক ক্ষতি করেছে। আরিফের ভয়ে বাড়ি থেকে বের হতে পারি না; আমার স্বাভাবিক চলাফেরা বন্ধ হয়ে গেছে। জিডিতে এসব অভিযোগ করে জীবনের নিরপত্তা চেয়ে পুলিশের সহযোগিতা চেয়েছেন তিনি।

স্থানীয় একাধিক সূত্র জানায়, খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি। তাঁর বাবা খন্দকার আবদুল মান্নান পরিবহন ব্যবসায়ী ও আরিফ পরিবহনের মালিক। তাঁদের বাড়ি জেলা শহরের গোপালপুর মহল্লায়।

অভিযোগ অস্বীকার করে খ ম হাসান কবীর আরিফ বলেন, আমার বাবার বয়স ৯০ বছর। তার পক্ষে থানায় গিয়ে এ ধরনের জিডি করা সম্ভব নয়। কেউ হয়তো তাঁকে বিভ্রান্ত করে স্বাক্ষর করিয়ে কাজটি করতে পারেন। জিডিতে তার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা বলেও দাবি করেন তিনি।

পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, বাবা ছেলে দুইজনই সম্মানিত ব্যক্তি। তাই বিষয়টি তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


আরো সংবাদ



premium cement