১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত

জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত - ছবি : নয়া দিগন্ত

জামালপুরের মাদারগঞ্জে কয়লাভর্তি ট্রাক উল্টে সাইদুর রহমান (৪০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে চালকের হেলপার এনামুল হক।

সোমবার (৬ মে) সকালে উপজেলার ঘুগুমারি এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

মাদারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, কয়লাভর্তি ট্রাকটি ঘুগুমারি ভাই ভাই নামে একটি ইট ভাটার দিকে যাচ্ছিল। পথে কাঁচা রাস্তায় পেছনের চাকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়। এ সময় ট্রাকটির হেলপার সামান্য আঘাত পান।

তিনি বলেন, চালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলের তিন বন্দীর পর বিনয়ামিনের লাশ উদ্ধার মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ

সকল