০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


খালার বাড়ি যাওয়া হলো না শিশু উর্মিলার

- ছবি : নয়া দিগন্ত

নাটোরের বড়াইগ্রামে খালার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে মাটি বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে উর্মিলা খাতুন (০৫) নামে এক শিশু নিহত হয়েছেন।

শুক্রবার সকালে উপজেলার জোনাইল-ধানাইদহ সড়কের নগর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত উর্মিলা নগর ইউনিয়নের তালশো গ্রামের আলিম হোসেন ওরফে অলিমের মেয়ে।

নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন জানান, সকালে আলিম পারিবারিক কাজে নগর গ্রামে তার ভায়রার বাড়ি যাচ্ছিলেন। এ সময় উর্মিলা তার বাবার সঙ্গে খালার বাড়ি যাবার জন্য কান্নাকাটি শুরু করে। পরে আলিম তাকে নিয়ে ভ্যানে করে নগর গ্রামে যাচ্ছিলেন। নগর বাজারে যাওয়ার পর ভ্যানে মেয়েকে রেখে তার বাবা দোকানে কেনাকাটা করছিলেন।

এ সময় পেছন থেকে মাটি বোঝাই একটি ট্রলি ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে উর্মিলা ছিটকে পড়ে ওই ট্রলির নিচে চাপা পড়ে গুরুতর জখম হয়। এ অবস্থায় তাকে উদ্ধার করে বনপাড়ায় ক্লিনিকে নেয়ার পথে পথে তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement
গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা

সকল