২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খোকার মৃত্যুতে মান্নার শোক

-

বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক জনাব মাহমুদুর রহমান মান্না। ক্যান্সারে আক্রান্ত হয়ে নিউইয়ুর্কে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার মারা যান এই বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা।

এক শোক বার্তায় জাতীয় ঐক্যের অন্যতম শীর্ষনেতা মান্না বলেন, নিউইয়র্কে সাদেক হোসেন খোকার মৃত্যুর সংবাদে মনটা ভারী হয়ে গেল। যদিও এ রকমটি জানাই ছিল। কতিপয় টিভি আমার সাথে তার অডিও প্রকাশ করার পরে তার সাথে আমার দেখাও হয়নি। শেষ সময় তার দেশে ফেরার আকুতি কষ্ট দিয়েছে আমাকে। একটা মানবিক গণতান্ত্রিক রাষ্ট্র গড়তে পারিনি আমরা। কি ভারী এখন তার শব !

তিনি মরহুম সাদেক হোসেন খোকার রুহের মাগফিরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ চরমোনাই পীরের অসুস্থ ভাইকে দেখতে গেল জামায়াতের প্রতিনিধি দল ব্যাঙ্কিং খাতের অনিয়ম-দুর্নীতি আড়াল করতে সাংবাদিকদের তথ্য সংগ্রহে বাংলাদেশ ব্যাংকের নিষেধাজ্ঞা গাজীপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক

সকল