১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


খোকার মৃত্যুতে মান্নার শোক

-

বিএনপির ভাইস চেয়ারম্যান ও অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক জনাব মাহমুদুর রহমান মান্না। ক্যান্সারে আক্রান্ত হয়ে নিউইয়ুর্কে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার মারা যান এই বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা।

এক শোক বার্তায় জাতীয় ঐক্যের অন্যতম শীর্ষনেতা মান্না বলেন, নিউইয়র্কে সাদেক হোসেন খোকার মৃত্যুর সংবাদে মনটা ভারী হয়ে গেল। যদিও এ রকমটি জানাই ছিল। কতিপয় টিভি আমার সাথে তার অডিও প্রকাশ করার পরে তার সাথে আমার দেখাও হয়নি। শেষ সময় তার দেশে ফেরার আকুতি কষ্ট দিয়েছে আমাকে। একটা মানবিক গণতান্ত্রিক রাষ্ট্র গড়তে পারিনি আমরা। কি ভারী এখন তার শব !

তিনি মরহুম সাদেক হোসেন খোকার রুহের মাগফিরাত কামনা করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
ভারতীয় শ্রমিকরা ইসরাইলি সৈন্যদের ছাউনি, ফিলিস্তিনিদের বন্দীশালা নির্মাণ করছে! বরের বয়স ১০০, কণের ৯৬! সিনেমার গল্পকেও হার মানানো প্রেমকাহিনী কোহলির দুরন্ত ইনিংস, পাঞ্জাবকে হেলায় হারাল বেঙ্গালুরু আত্মসম্মানে আঘাত, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! দেড় বছর পর ভারতে রাষ্ট্রদূত পাঠাচ্ছে চীন চলতি বছরেই শ্রীলঙ্কায় রাষ্ট্রপতি নির্বাচন অস্ত্রের চালান স্থগিত, যুক্তরাষ্ট্রকে যা বলল ইসরাইল রাফায় বড় অভিযান চালিয়েও হামাসকে হারানো সম্ভব নয় : হোয়াইট হাউস দুর্নীতির স্বর্ণরেণু, বিন্দু থেকে যেভাবে সিন্ধু মিসরে মুসলিম ব্রাদারহুডের ভবিষ্যৎ বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত ডেভিড মিল

সকল