২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বিয়ের স্টেজ ভেঙ্গে পড়ার ঘটনায় ‘দি স্বারথী’ ইভেন্টের দুঃখপ্রকাশ

-

বিয়ের স্টেজ ভেঙ্গে পড়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির বেশ কয়েকজন নেতা আহত হওয়ার ঘটনায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে ইভেন্টের আয়োজক কর্তৃপক্ষ। একইসঙ্গে আমন্ত্রিত অতিথি ও ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা কর্তৃপক্ষের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ‘দি স্বারথী’ ইভেন্টের কো-অর্ডিনেটর এসএম শোয়েব খান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

আয়োজকরা সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, গত শুক্রবার রাত ৯টার দিকের ঐ অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি। এই ঘটনায় বসুন্ধরা কনভেনশন সেন্টার কর্তৃপক্ষের কোনো দায় নেই। এটি একটি দুর্ঘটনা, এই ধরণের পরিস্থিতির জন্য আমরা বিব্রত। প্রকৃতপক্ষে, বিয়ের মঞ্চে অতিথিদের সঙ্গে নেতাকর্মীদের ছবি তোলার সময় অনেক লোক একসঙ্গে ওঠায় এ দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাদঁলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ কুয়াকাটাসহ উপকূল পুড়ছে তাপপ্রবাহে, স্বস্তি নেই জনজীবনে আজ দুপুরে দেশের উদ্দেশে আল হামরিয়া বন্দর ছাড়বে এমভি আব্দুল্লাহ ঈশ্বরদীতে ট্রেনে কাটা পড়ে বিদেশফেরত যুবকের মৃত্যু শেরপুরে হিট স্ট্রোকে আরো ১ জনের মৃত্যু যশোরে ক্যাম্পাস থেকে যুবকের লাশ উদ্ধার

সকল