৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


উপজেলা নির্বাচনের অভিজ্ঞতা নিতান্তই করুন : ওয়ার্কার্স পার্টি

- ছবি : সংগৃহীত

পঞ্চম ধাপের উপ দফা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করা এবং ভোট প্রদানে জনগণের আস্থা ফিরিয়ে আনতে নির্বাচন কমিশনের দৃঢ় ভূমিকা ও নিজস্ব উদ্যোগ গ্রহণের জন্য আহ্বান জানিয়েছে সরকারের অন্যতম শরিক ওয়ার্কার্স পার্টি নেতৃবৃন্দ।

তারা বলেন, গত চার দফা উপজেলা নির্বাচনের অভিজ্ঞতা নিতান্তই করুন।

রোববার বিকেলে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার জনাব কে এম নূরুল হুদার সাথে সাক্ষাত করে এ কথা বলেন।

তারা বলেন, গত চার দফা উপজেলা নির্বাচনের অভিজ্ঞতা নিতান্তই করুন। ঐ সব নির্বাচনে বাস্তব ঘটনার ফলে নির্বাচন সম্পর্কে জনগণ পরিপূর্ণ আস্থা হারিয়ে ফেলেছে। এ অবস্থা থেকে জনগণের আস্থা ফিরিয়ে আনতে নির্বাচন কমিশনকে আরো দৃঢ় ভূমিকা নিতে হবে।

প্রধান নির্বাচন কমিশনারকে তারা বলেন, পঞ্চম উপজেলা নির্বাচনে নির্বাচন কমিশনের নিজস্ব উদ্যোগ জনগণ দেখতে চায়। নির্বাচনকে অংশগ্রহণমুলক করতে এবং জনগণ যাতে অবাধে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে তা নিশ্চিত করার দায়িত্ব নির্বাচন কমিশনের। এ বিষয়ে তারা নির্বাচন কমিশনের দৃঢ় ভূমিকা প্রত্যাশা করেন।

প্রধান নির্বাচন কমিশনার আশ্বস্ত করে বলেন, নির্বাচনী আইনের অধীনে সকল ব্যবস্থা নির্বাচন কমিশন নিবে।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি

সকল