০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন

-

গাজীপুরের কালিয়াকৈরে পারিবারিক কলহের জেরে গার্মেন্টস কর্মী এক সন্তানের জননীকে ছুরিকাঘাতে খুন করেছেন তার স্বামী। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছেন। নিহতের নাম সাথী আক্তার টুম্পা (২২)। তিনি পাবনা সদর উপজেলার পাঁচবিবি এলাকার রকি হোসেনের (২৬) স্ত্রী এবং একই জেলার ঈশ^রদী থানার কলোনী বাজার এলাকার আব্দুল মান্নানের মেয়ে।
মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোজাম্মেল হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় শেখ জালাল উদ্দিনের বাড়িতে গত তিন সপ্তাহ আগে বাসা ভাড়া নিয়ে স্ত্রী টুম্পা ও একমাত্র সন্তানকে (১৭ মাস) নিয়ে বসবাস করছিলেন রকি হোসেন। দাম্পত্যকলহের জেরে শুক্রবার সকালে রকি ও টুম্পার মাঝে ঝগড়া বিবাদ শুরু হয়। একপর্যায়ে ঘরের দরজার ছিটকিনি আটকিয়ে উচ্চস্বরে গান বাজিয়ে টুম্পার মাথায় ও শরীরে ছুরিকাঘাত করে তার স্বামী। এতে টুম্পা মাটিতে লুটিয়ে পড়েন। আহত টুম্পার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রকি ঘরের দরজা খুলে দৌড়ে পালিয়ে যান। পরে এলাকাবাসী রক্তাক্ত টুম্পাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বেলা সাড়ে ১১টার দিকে ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং হত্যার কাজে ব্যবহৃত রক্ত মাখা একটি বড় ছোরা উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত সুন্দরবনে আগুনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ ৪ ঘণ্টা বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা মধুখালীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে? গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী

সকল