০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সিলেটে সংবাদ সম্মেলনে পিতার অভিযোগ

ব্যবসায়ী পুত্রকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে

-

ব্যবসায়ী ছেলের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছেন এক বাবা। হয়রানিমূলক মামলা থেকে মুক্তি পেতে তিনি এসএমপি কমিশনারের হস্তক্ষেপ কামনা করেছেন। গতকাল রোববার সিলেট প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এ আর্তি জানান নগরীর শেখঘাটের বাসিন্দা আমিরুল ইসলাম।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তার ছেলে মিনহাজুল ইসলাম একজন ব্যবসায়ী। কোনো অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত না থাকা সত্ত্বেও তার ছেলেকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে এবং বাসাবাড়িতে পুলিশি তল্লাশির কারণে তাদের পরিবার আতঙ্কে রয়েছেন। তিনি বলেন, বিশেষ ক্ষমতা আইনে ২০০৮ সালে এসএমপির কোতোয়ালি মডেল থানায় দায়ের করা একটি মামলায় তার ছেলেকে গ্রেফতার করে পুলিশ। ওই বছরের ৭ মার্চ ভোররাত ৪টার দিকে শেখঘাটের বাসা থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। কিন্তু পরবর্তীতে পুলিশ তাকে ঘটনাস্থল থেকে গ্রেফতার দেখায়; যা সত্য নয়। এ ছাড়া এই মামলায় তার ছেলের নাম আসামি তালিকায় ছিল না দাবি করে তিনি বলেন, শুধু হয়রানির উদ্দেশ্যে তাকে জড়ানো হয়েছে। এই মামলায় তার ছেলে খালাস পেলেও একই ধরনের আরো কয়েকটি মামলায় পরবর্তীতে তাকে জড়ানো হয়েছে বলে তিনি অভিযোগ করেন। সেই মামলাগুলোতেও সে খালাস পেয়েছে বলে তিনি জানান।

 


আরো সংবাদ



premium cement
এবার যুদ্ধবিরতির প্রস্তাব বিষয়ে আলোচনা করতে কায়রো যাচ্ছে ইসরাইলি প্রতিনিধি দল ভারতে ক্যানসার রোগীর সংখ্যা বাড়ছে নিউইয়র্কে অভিজাত ফ্যাশন শো’র কাছে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ নির্বাচনের আগের দিন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সামচুল আলম কারাগারে মান্দায় ৫ বছরের শিশুকে ধর্ষণ : বৃদ্ধ গ্রেফতার রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত ভোলার চরে ভূমি মালিকদের ওপর হামলা, আহত ২৫ কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম রাজশাহীতে পাথরবোঝাই ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার হিজবুল্লাহর হামলা প্রতিরোধে ব্যর্থতা স্বীকার করল ইসরাইল ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম

সকল