১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

আদমজী ইপিজেডে হয়রানির প্রতিবাদে সিঅ্যান্ডএফ এজেন্টদের বিক্ষোভ : কর্মবিরতি

-

সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডে বেপজার গোয়েন্দা সদস্য (নিরাপত্তা প্রহরী) ও কাস্টমস কর্তৃপক্ষের হয়রানির অভিযোগে আড়াই ঘণ্টা কাজ বন্ধ রেখে বিক্ষোভ প্রদর্শন করেছে পণ্য আমদানি-রফতানি কাজে নিয়োজিত সিঅ্যান্ডএফ এজেন্টরা। এর ফলে গতকাল বেলা ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত আদমজী ইপিজেডে কাস্টমসের কাজ বন্ধ ছিল। পরে আলোচনার মাধ্যমে বিকেল সাড়ে ৪টায় কাজে যোগ দেন তারা।
আদমজী ইপিজেড সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া জানান, এক সপ্তাহ ধরে কাস্টমস গেটে কর্মরত বেপজার গোয়েন্দা সদস্য ও কাস্টমের লোকজন উৎকোচের জন্য নানাভাবে হয়রানি করছে। এমনকি ইপিজেডের কোনো ময়লার গাড়ি বের হতে গেলেও উৎকোচ ছাড়া বের হতে পারে না।
ইপিক গার্মেন্টের কর্মকর্তা মাহবুবুর রহমান খান অভিযোগ করে বলেন, দুপুর ১২টা থেকে তাদের ডে-কেয়ার সেন্টারের শিশুদের জন্য রিকশাভ্যানে করে বিস্কুট নিয়ে যাওয়ার গাড়ি আটকে দেয় বেপজার গোয়েন্দা সদস্য ও কাস্টমের লোকজন। বন্ড ফ্রি শিশু খাদ্য হলেও উৎকোচের জন্য আটকে রাখা হয় বলে তিনি অভিযোগ করেন।
আদমজী ইপিজেড কাস্টমসের সহকারী কমিশনার নাজীর আহমেদ অলক জানান, সিঅ্যান্ডএফ এজেন্টদের একটু হইচই শুনেছি। মনে হয় গোয়েন্দা সদস্যদের বিরুদ্ধে অভিযোগ করেছে। তিনি আরো জানান, কেউ অভিযোগ করতেই পারে। আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।


আরো সংবাদ



premium cement
গাজায় ত্রাণ প্রবেশে ইসরাইলের নিষেধাজ্ঞা যুদ্ধাপরাধের শামিল : জাতিসঙ্ঘ সঙ্গীতশিল্পী খালিদকে বাবা-মায়ের পাশে গোপালগঞ্জে দাফন রাণীনগরে টমটম গাড়ির ধাক্কায় নিহত ১ স্লিপিং ট্যাবলেট খে‌লেও সরকা‌রের ঘুম আসে না : গয়েশ্বর জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার ভোলায় হঠাৎ অসুস্থ ২৯ শিক্ষার্থী হাসপাতালে ভর্তি করোনায় ১ জনের মৃত্যু, আক্রান্ত ৩১ ‘অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো প্রত্যেকের ঈমানী দায়িত্ব’ নারায়ণগঞ্জের বাজারগুলোতে হঠাৎ পেঁয়াজের দাম অর্ধেকে নামল ‘নবীর শিক্ষা জালিম সরকারের বিরুদ্ধে সত্য কথা বলাই সর্বোত্তম জিহাদ’ আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার

সকল