০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে ২ যুবক আহত

-

রাজধানীর কামরাঙ্গীরচরের কয়লাঘাট এলাকায় গতকাল ভোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দুই যুবক আহত হয়েছেন। তারা হলেন- সবুজ (২১) ও রমজান (২০)। আহত দুইজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদেরকে ছুরিকাঘাত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রমজান জানান, তারা কয়লারঘাট এলাকায় বাস করেন। কাপ্তান বাজার থেকে ভ্যানে করে মুরগি আনা-নেয়ার কাজ করেন। প্রতিদিনের মতো শনিবার ভোরবেলায় ভ্যান নিয়ে মুরগির চালান আনতে কাপ্তান বাজারের দিকে রওনা দেন তারা। এ সময় এলাকার চিহ্নিত চার-পাঁচজন তাদের ঘিরে ধরে। একপর্যায়ে সবুজের হাত ও ডান ঊরুতে ছুরিকাঘাত এবং রমজানের মাথায় রড দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা। তাদের কাছ থেকে এক হাজার ৫০০ টাকা নিয়ে পালিয়ে যায় তারা। হাসপাতাল সূত্র জানিয়েছে, প্রাথমিক চিকিৎসা শেষে দুইজনই হাসপাতাল ছেড়ে গেছে।
কামরাঙ্গীরচর থানার ওসি শাহীন ফকির বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপরে ছুরিকাঘাতে আহত হন সবুজ ও রমজান। দুই পই মাদকাসক্ত। তাদের বিরুদ্ধে মাদকবিষয়ক মামলা রয়েছে। সবুজ ও রমজানের ওপর হামলার সাথে আমির গ্রুপ জড়িত। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement