০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অজ্ঞান পার্টির ৬২জনকে আটক

উত্তর বিভাগ ফকিরাপুল ও কুড়িল বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকা থেকে ৮জন ও পশ্চিম বিভাগ ৫ জনকে গ্রেফতার করে - সংগৃহীত

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অজ্ঞান পার্টি চক্রের ৬২ জনকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে সিরিয়াস ক্রাইম ইনভেস্টিশন বিভাগ তাদের গ্রেফতার করে। শনিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ৩৮ জনকে রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে, গোয়েন্দা পূর্ব ওয়ারী থানার জয়কালি মন্দির এলাকা থেকে ৪জন, গোয়েন্দা দক্ষির্ণ বিভাগ গুলিস্তান এলাকা থেকে ৭জন, উত্তর বিভাগ ফকিরাপুল ও কুড়িল বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকা থেকে ৮জন ও পশ্চিম বিভাগ ৫ জনকে গ্রেফতার করে।

একই সময় আটকদের কাছে থেকে চেতনা নাশক নিকোটিন ১৪৪ পিচ , লিক্সোটানিল ১৮ পিছ, ইপট্টা ২৮ পিচ, সিডিল ১০ পিচ, রিভোট্রিল, পেইস, ডিসোপান, ক্লোনাজিপান, নিক্স, রোবিং বাম নীল রংয়ের কৌটা , ওষুধ মিশ্রিত জুস , খেজুর, ০৭ টি চোরাই মোবাইল সেট, ও ১ টি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে জানান, ঈদুর ফিতরকে সামনে রেখে তারা ঢাকার বিভিন্ন মার্কেট, শপিংমল, বাসস্ট্যান্ড, ও রেল স্টেশনে লোকদের টার্গেট করে প্রথমে সখ্যতা স্থাপন করে।

পর তাদের অপর সদস্যরা টার্গেট করা ব্যক্তিকে তাদের ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্যের আমন্ত্রণ জানায়। টার্গেটকৃত ব্যক্তি রাজী হলে ট্যাবলেট মিশ্রিত খাদ্যদ্রব্য খাওয়ায় এবং নিজেদের সদস্যরা সাধারণ খাবার গ্রহণ করে। পরে টার্গেটকৃত ব্যক্তি অচেতন হয়ে গেলে তারা তার মূল্যবান সামগ্রি নিয়ে দ্রুত সরে পড়ে।

এক্ষেত্রে অজ্ঞান পার্টির সদস্যরা খাদ্যদ্রব্য হিসেবে চা, কফি, জুস, ডাবের পানি, পান, ক্রিম জাতীয় বিস্কিট ইতাদি ব্যবহার করে। কমিশনার অপরিচিত অন্যকারো খাবার গ্রহণ না করতে এবং সবাইকে সচেতন হতে সবাইকে আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement