০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সাতক্ষীরায় আ’লীগ নেতা হত্যা মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

সাতক্ষীরায় সম্প্রতি আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচ মামলার আসামি কবিরুল ইসলামের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে সদরের কুচপুকুর সাতক্ষীরা-খুলনা বাইপাস সড়কের পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

নিহত কবিরুল ইসলাম সদরের কুচপুকুর এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বুধবার মধ্যরাতে কুচপুকুর এলাকায় দুইদল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে কবিরুল ইসলাম নিহত হন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরো জানান, কবিরুল ইসলাম একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি হত্যা মামলা রয়েছে। সম্প্রতি তিনি জেলখানা থেকে জামিনে মুক্তি পান।


আরো সংবাদ



premium cement
প্রতিবেশী রাষ্ট্রকে খুশি রাখাই এ সরকারের পররাষ্ট্রনীতি : মির্জা ফখরুল ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রসচিব ফিলিস্তিনপন্থী পোস্টে ‘লাইক’ দেয়ায় চাকরিচ্যুত ভারতীয় শিক্ষিকা গাজার আল-শিফা হাসপাতালে তৃতীয় গণকবর : ৪৯ লাশ উদ্ধার র‌্যাঙ্কিংয়ে উন্নতি হৃদয়-তাসকিন-মাহেদির ঠাকুরগাঁওয়ে জাল ভোট দেয়ার সময় যুবক আটক রোহিঙ্গাদের দ্রুত প্রত্যাবাসন নিশ্চিত করতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি মানবিক আবেদন কুবিতে উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে তদন্ত কমিটি গঠন ডলারের দাম একদিনেই কেন ৭ টাকা বাড়ানো হলো? হাইকোর্ট বিভাগের আইনজীবীদের ১৫তম ব্যাচের নতুন কমিটি বন্দরে ২ পোলিং এজেন্ট আটক, যুবকের কারাদণ্ড

সকল