২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় আ’লীগ নেতা হত্যা মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

সাতক্ষীরায় সম্প্রতি আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচ মামলার আসামি কবিরুল ইসলামের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে সদরের কুচপুকুর সাতক্ষীরা-খুলনা বাইপাস সড়কের পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

নিহত কবিরুল ইসলাম সদরের কুচপুকুর এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, বুধবার মধ্যরাতে কুচপুকুর এলাকায় দুইদল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে কবিরুল ইসলাম নিহত হন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরো জানান, কবিরুল ইসলাম একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি হত্যা মামলা রয়েছে। সম্প্রতি তিনি জেলখানা থেকে জামিনে মুক্তি পান।


আরো সংবাদ



premium cement
সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি

সকল