২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ৩, আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার

খুলনায় র‌্যাবের হাতে আটক যুবলীগ নেতাসহ তিনজন। - ছবি: সংগৃহীত

খুলনায় র‌্যাব যুবলীগ নেতাসহ তিনজনকে শুক্রবার রাতে নগরীর রূপসা বেড়িবাঁধ এলাকা গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে গুলিসহ ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয় ।

র‌্যাব-৬ এর সিপিসি একের কমান্ডার লে. কমান্ডার জাহিদুল কবির জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রূপসা বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে মো. সাইদ হোসেন (৩৩), রূপসা স্ট্র্যান্ড রোডের বাবু বিশ্বাস (৩১) ও নতুন বাজার ওয়াপদা মসজিদ গলির মো: আরিফ মৃধাকে (২৫) গ্রেফতার করা হয়।

তাদের কাছ থেকে ১টি নাইন এমএম পিস্তল, ১টি রিভলবার ও ১রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এদের মধ্যে সাঈদ হোসেন ২২নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সম্পাদক বলে জানা গেছে।

তিনি জানান, গ্রেফতারকৃতরা সন্ত্রাসীদের কাছে অস্ত্র ও গুলি ভাড়া দেয় বলে গোয়েন্দা তথ্য রয়েছে। এ ঘটনায় খুলনা সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল