০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোলে স্বর্ণ, রুপি ও টাকাসহ দুই ভারতীয় আটক 

-

বেনাপোলে স্বর্ন, রুপি ও টাকাসহ দুই ভারতীয়কে আটক করেছে বিজিবি, যারা একটি পরিবহনে করে বাংলাদেশ থেকে দেশে ফেরত যাচ্ছিলেন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান, শুক্রবার সকাল ৯ টার দিকে বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোষ্টে বেনাপোলগামী 'সোহাগ পরিবহনের' একটি বাস তল্লাশী করে তাদেরকে আটক করা হয়।

আটকরা হচ্ছেন, কলকাতার সোনাপুর থানার জগদিপোতা গ্রামের হিরা চাওরের ছেলে সুজির চাও (৩৫) ও কলকাতার হাওড়া থানার আইসি বসু রোড এলাকার রামপ্রসাদের ছেলে সদানন্দ (৫৫)।

বিজিব কোম্পানী কমান্ডার জানান, 'ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলগামী একটি পরিবহনে কয়েকজন সোনা পাচারকারী সোনার একটি চালান নিয়ে ভারতে যাবে' গোপন এমন সংবাদে বিজিবির টহলদল ওই পরিবহনে তল্লাশী চালিয়ে তাদেরকে আটক করে।

পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশী করে ৪৫০ গ্রাম স্বর্ণ, ২ হাজার ৬৩০ ভারতীয় রুপি এবং ২৫ হাজার ২২০ বাংলাদেশী টাকা পাওয়া যায়।

আটককৃত স্বর্ণ, রুপি ও টাকাসহ আনুমানিক মূল্য ১৯ লাখ ৬৩ হাজার ৩৭৬ টাকা বলে জানান আরিফুল।

বেনাপোল আমড়াখালী বিজিবি চেকপোস্টের কমান্ডার সুবেদার মিজানুর রহমান বলেন, স্বর্ন, রুপি ও টাকাসহ ভারতীয় দুই নাগরিককে  বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে ।


আরো সংবাদ



premium cement
পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ৮৮ বিজিপি সদস্য ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম তাসকিনের পর সাইফুদ্দীনের আঘাত ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে আটক ১২ ইসরাইলে আল জাজিরার সম্প্রচার বন্ধ করবে নেতানিয়াহু সরকার নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মন্ত্রী প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী

সকল