২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে ৫ মাদকবিক্রেতাসহ আটক ৩৯, ইয়াবা উদ্ধার

-

নড়াইলে চার মাদকবিক্রেতাসহ ৩৯ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এর মধ্যে শহরের কুড়িগ্রামের কামরুল শেখের (২৮) কাছ থেকে ৯০ পিস ইয়াবা, নতুন বাস টার্মিনাল এলাকা থেকে ১২পিস ইয়াবাসহ রেজাউল হোসেনকে (৬০), লোহাগড়া উপজেলার লংকারচর গ্রামের আতর শেখ (৩৫) এবং চরদৌলতপুরের চুন্নু ফকিরের (৩০) কাছ থেকে পাঁচ পিস করে ইয়াবা উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, মাদকবিক্রেতাদের কোনো ছাড় দেয়া হবে না। এ অভিযান অব্যাহত থাকবে। মাদকমুক্ত নড়াইল গড়তে সবার সহযোগিতা চাই। আপনাদের দেয়া তথ্য গোপন রেখে মাদকবিক্রেতা ও মাদকসেবীদের আইনের আওতায় আনা হবে। মাদকদ্রব্য, মাদকসেবী ও মাদক বিক্রেতাদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল