৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঢাকায় আসছেন ম্যারাডোনা

-

২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এই বছরকে তাই মুজিব বর্ষ ঘোষণা করা হয়েছে। এই উপলক্ষে তাই ক্রীড়াঙ্গনে ব্যাপক আয়োজন। সব ক্রীড়া ফেডারেশনই আন্তর্জাতিক আসর করবে এই বছর। এরই অংশ হিসেবে বাংলাদেশে আসছেন বিশ্বকাপ জেতা আর্জেন্টিনার ফুটবলার দিয়েগো আরমান্ডো ম্যারাডোনা।

মঙ্গলবার বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন এই ঘোষণা দেন। তবে কোন মাসের কোন তারিখে আসবেন, তাকে ঘিরে কী কী কর্মসূচী তা এখনও জানানো হয়নি। ১৯৮৬ এর বিশ্বকাপ জয়ী আর্জেন্টিনার এই অধিনায়ক এবং ২০১০ সালের বিশ্বকাপে দলটির কোচ বাংলাদেশে এলে যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করবেন এটা নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

উল্লেখ্য, এর আগেও ম্যারাডোনাকে আনার চেষ্টা করা হয়েছিল। যখন তিনি কোলকাতায় এসেছিলেন। বাফুফে সূত্রে জানা গেছে তা আর্থিক কারনেই। ২০১১ সালে অবশ্য লিওনেল মেসির আর্জেন্টিনা দল নাইজেরিয়ার সাথে বঙ্গবন্ধু স্টেডিয়ামে ফিফা প্রীতি ম্যাচ খেলেছিল। বিদায়ী বছরের নভেম্বরে আর্জেন্টনা ও প্যারাগুয়ের ফিফা প্রীতি ম্যাচ ঢাকায় অনুষ্ঠিত হবে এমন কথা শোনো গেলেও তা আর বাস্তবতা পায়নি।


আরো সংবাদ



premium cement
পাবনার তাপমাত্রা ৪৩.২ ডিগ্রি, লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি ৩ তারকা ক্রিকেটারকে বাদ দিয়ে ভারতের বিশ্বকাপ দল ঘোষণা ইসরাইলিদের গ্রেফতারি পরোয়ানা জারি না করার আহ্বান যুক্তরাষ্ট্রের ইন্দোনেশিয়ার মাউন্ট রুয়াং আবার অগ্ন্যুৎপাত, আন্তর্জাতিক বিমানবন্দর বন্ধ উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী

সকল