৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


বিদায় দিয়েও বিদায় হলো না

নাপোলি অধিনায়ক মারেক হামসিক - সংগৃহিত

চাইনিজ সুপার লিগের ক্লাব ডালিয়ান ইয়াফাংয়ে আপাতত যাওয়া হচ্ছে না নাপোলি অধিনায়ক মারেক হামসিকের। ট্রান্সফার ফি নিয়ে ঝামেলার কারণে তার দলবদলের বিষয়টি আটকে দিয়েছে সিরি-এ ক্লাবটি।

গত শনিবার সাম্পদোরিয়ার বিপক্ষে ইতালিয়ান লিগে ৩-০ গোলের জয়ের ম্যাচটিতেই ৩১ বছর বয়সী হামসিককে প্রায় বিদায় জানিয়ে দিয়েছিল নাপোলি। এমনকি সতীর্থদের কাছ থেকেও বিদায়ী বার্তা শুনে ফেলেছিলেন হামসিক। কিন্তু আপাতত তার আর ক্লাব ছাড়া হচ্ছে না বলেই নাপোলি জানিয়ে দিয়েছে। ইতোমধ্যে তিনি নাপোলির অনুশীলনেও যোগ দিয়েছেন। এক টুইটার বার্তায় ট্রান্সফার বাতিলের বিষয়টি নিশ্চিত করেছে নাপোলি।

আর্জেন্টাইন কিংবদন্তী দিয়েগো ম্যারাডোনাকে টপকে ১২১ গোল করে নাপোলির হয়ে সর্বকালের সর্বোচ্চ গোলদাতার স্থানটি দখল করা হামসিককে অনুশীলনে ফিরে পেয়ে সতর্থীরাও বেশ খুশি। শনিবার ফিওরেন্তিনার বিপক্ষে ম্যাচে তিনি আবারো দলে ফিরছেন।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু ঈশ্বরদীতে লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি

সকল