০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


এসএসসি পরীক্ষা ২ দিন পিছিয়ে ৩ ফেব্রæয়ারি শুরু

-

২০২০ সালের আসন্ন এসএসসি ও সমমানের পরীক্ষা পূর্বনির্ধারিত সময় ১ ফেব্রæয়ারি শুরু না হয়ে ৩ ফেব্রæয়ারি থেকে শুরু হবে। এ বিষয়ে শিক্ষামন্ত্রী গণমাধ্যমের সাথে কথা বলে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। গতকাল শিক্ষামন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন।
উলেøখ্য, ৩০ জানুয়ারি নির্ধারিত ঢাকা সিটি করপোরেশন নির্বাচন ১ দিন পিছিয়ে ১ ফেব্রæয়ারি নির্ধারণের কারণে এদিন এসএসসি ও সমমানের পরীÿা অনুষ্ঠান সম্ভব নয় বিবেচনা করে পরীÿার নতুন দিন নির্ধারণ করা হয়। হিন্দু স¤প্রদায়ের পÿ থেকে ৩০ জানুয়ারি সরস্বতী পূজার দিন ডিসিসি নির্বাচন না করার দাবি জানানো হলে নির্বাচন কমিশন নির্বাচনের সূচি একদিন পিছিয়ে দেয়। সে সাথে শিÿা মন্ত্রণালয় এসএসসি ও সমমানের পরীÿার নতুন তারিখ নির্ধারণ করে।


আরো সংবাদ



premium cement
আজও ঝড়োবৃষ্টি হতে পারে ভুট্টা চাষে নিরব বিপ্লব ঘটিয়েছেন আলফাডাঙ্গার দুর্গম চর অঞ্চলের চাষিরা ডিএমপির অভিযানে গ্রেফতার ২৪ উপজেলা নির্বাচনের প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন বিশ্ব নেতৃত্বের অনুমোদনে চীনের চেয়ে এগিয়ে যুক্তরাষ্ট্র, বলছে গ্যালাপ জরিপ নাটোরে ট্রাক্টরের চাপায় একজন নিহত কুষ্টিয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের চেষ্টা ভারতে তৃতীয় দফার ভোটগ্রহণ শুরু, বিজেপি কি ব্যাকফুটে রাশিয়াকে আগামী ছয় বছর কোন পথে নিয়ে যাবেন পুতিন হামাসের অনুমোদিত গাজা যুদ্ধবিরতি প্রস্তাবে যা রয়েছে রাশিয়ার ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকায় জেলেনস্কি! জারি গ্রেফতারি পরোয়ানা

সকল