০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


রাজবাড়ীতে গাঁজাসহ দুই নারী মাদক কারবারি আটক

রাজবাড়ীতে গাঁজাসহ দুই নারী মাদক কারবারি আটক - ছবি: নয়া দিগন্ত

রাজবাড়ীতে গাঁজাসহ দুই নারী মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের বসন্তপুর নিহাজ জুট মিলসের সামনে থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী থেকে ফরিদপুর গামী (ফরিদপুর মেট্টো-ব- ১১-০০২১) লোকালবাসে অভিযান চালায় পুলিশ। এসময় ২ কেজি গাঁজাসহ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ক্যানাল পাড়া গ্রামের মৃত বিষ্ণু প্রামাণিক স্ত্রী মোছাম্মদ মর্জিনা বেগম (৬৫) ও একই এলাকার মো: খলিলুর রহমানের স্ত্রী মোছা: জরিনা বেগমকে (৫০) আটক করা হয়।

আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ ভুইয়া জানান, তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিন্ত্রয়ণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে রামুতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ কারবারী আটক ৪০ ডিগ্রির নিচে নামল দেশের সর্বোচ্চ তাপমাত্রা তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪

সকল