২২ জানুয়ারি ২০২০

জমি নিয়ে বিরোধ : গভীর রাতে ডেইরি ফার্মে হামলা ব্যাপক ভাংচুর, লুটপাট

-

ঢাকার দোহার উপজেলার চরকুশাই গ্রামে জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজনদের হামলায় মদিনা ডেইরি ফার্মে হামলা, বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে ঘটেছে। ক্ষতিগ্রস্তদের দাবী ভাংচুর ও লুটপাটে তাদের প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় বাবুল হোসেন (৫০) নামে একজন আহত হয়েছে।

শুক্রবার ভোরে উপজেলার কুসুমহাটি ইউনিয়নের চরকুশাই গ্রামে মোঃ আজহারুল ইসলামের মদিনা ডেইরী ফার্মে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, একই এলাকার প্রতিবেশী মিলন গংয়ের সাথে একটি ক্রয়কৃত জায়গার দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার ভোর ৩টার দিকে প্রতিবেশী মিলন ও মিলনের চাচাতো ভাই রাজুলের নেতৃত্বে ভাড়া করা ৫০/৬০ মুখোষ পড়া দূবৃত্ত ডেইরী ফার্মে পিস্তল, দেশীয় অস্ত্র, হ্যামার (বড় হাতুরী), রড, শাবল, চাপাতিসহ বাড়ি ঘর ঘেরাও করে হামলা করে। এসময় ডেইরি ফার্মের চারটি সেমিপাঁকা ঘর, বাথরুম, টিউবওয়েল, আসবাবপত্রসহ বেশ কয়েকটি স্থাপনা ভাঙ্গচুর করে। এসময় ডেইরি ফার্মের কেয়ারটেকার বাবুল হোসেন হামলার গুরুতর আহত হয়ে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রাতে ডাকাত হামলা করেছে বলে মসজিদের মাইকে ঘোষণা দিলে গ্রামবাসীর উপস্থিতি টের পেয়ে ২টি ফ্রিজিয়ান গাভী, গো-খাদ্য, টাকা ও মোবাইল নিয়ে বীরদর্পে পালিয়ে যায়।

ডেইরি ফার্মের মালিক আজহারুল ইসলাম বলেন, বিদ্যমান জায়গাটি আমরা রেকর্ডিয় মালিক। আদালতের মাধ্যমে মামলার রায় পেয়ে ডেইরি ফার্মের স্থাপনা নির্মান করে ভোগ দখল করে শান্তিপূর্ণ বসবাস করছিলাম।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ জানান, দোহার থানায় দশজনকে নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২০/২৫জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছে। মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ

নীলফামারীতে আজ আজহারীর মাহফিল, ১০ লক্ষাধিক লোকের উপস্থিতির টার্গেট (১৬৬৬৩)ইসরাইলের হুমকি তালিকায় তুরস্ক (১৪৪৬৩)বিজেপি প্রার্থীকে হারিয়ে মহীশূরের মেয়র হলেন মুসলিম নারী (১৩৮৫৯)আতিকুলের বিরুদ্ধে ৭২ ঘণ্টায় ব্যবস্থার নির্দেশ (৮৩৫১)জয় বাংলা স্লোগান দিয়ে তাবিথের প্রচারণায় হামলা (৮১০২)মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত (৫৯৫১)মৃত ঘোষণার পর মা কোলে নিতেই নড়ে উঠল সদ্য ভূমিষ্ঠ শিশুটি (৫৭৮২)তাবিথের ওপর হামলা : প্রশ্ন তুললেন তথ্যমন্ত্রী (৫৪৪৯)দ্বিতীয় স্ত্রী তালাক দিয়ে ফিরলেন স্বামী, দুধে গোসল দিয়ে বরণ করলেন প্রথমজন (৫৩৯৭)ইশরাককে ফুল দিয়ে বরণ করে নিলো ডেমরাবাসী (৪৭৪৫)



unblocked barbie games play