০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


রাজবাড়ীতে কোটি টাকার কষ্টি পাথরের মূর্তি উদ্ধার

রাজবাড়ীতে কোটি টাকার কষ্টি পাথরের মূর্তি উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

রাজবাড়ী গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৪৫ কেজি ওজনের কষ্টি পাথরের তৈরি বিশাল আকৃতির লক্ষী-নারায়ণের একটি মূল্যবান মূর্তি উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মূর্তিটির আনুমানিক মূল্য প্রায় এক কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর রেল স্টেশন সংলগ্ন পাকা রাস্তার পাশের একটি বাগানে অভিযান চালিয়ে বস্তাবন্দি অবস্থায় মূর্তিটি উদ্ধার করা হয়। এ বিষয়ে আজ সোমবার দুপুর ৩টায় প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি-বিপিএম।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, গোপন সংবাদ আসে যে, বহরপুর রেল স্টেশন সংলগ্ন পাকা রাস্তার আশেপাশে একদল পাচারকারী বহু মূল্যবান একটি কষ্টি পাথরের মূর্তি ক্রয়-বিক্রয় বা পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।

তাৎক্ষণিকভাবে বিষয়টি আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পাংশা সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফজলুল করিমকে নির্দেশ দিলে তিনি ডিবি ওসি কামাল হোসেন ভূইয়া ও ফোর্সসহ অভিযান করেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক বড় একটি পাটের বস্তা ফেলে জঙ্গলের ভিতরে পালিয়ে যায়। পরে বস্তার ভিতর থেকে ৪৫ কেজি ওজনের এক জোড়া লক্ষী নারায়ণের কষ্টি পাথরের বহু মূল্যবান মূর্তিটি উদ্ধার করা হয়। এ ব্যাপারে পরবর্তি আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
এবার যুদ্ধবিরতির প্রস্তাব বিষয়ে আলোচনা করতে কায়রো যাচ্ছে ইসরাইলি প্রতিনিধি দল ভারতে ক্যানসার রোগীর সংখ্যা বাড়ছে নিউইয়র্কে অভিজাত ফ্যাশন শো’র কাছে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ নির্বাচনের আগের দিন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সামচুল আলম কারাগারে মান্দায় ৫ বছরের শিশুকে ধর্ষণ : বৃদ্ধ গ্রেফতার রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত ভোলার চরে ভূমি মালিকদের ওপর হামলা, আহত ২৫ কটিয়াদীতে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম রাজশাহীতে পাথরবোঝাই ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার হিজবুল্লাহর হামলা প্রতিরোধে ব্যর্থতা স্বীকার করল ইসরাইল ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ অধ্যক্ষ মুফতি রফিকুল ইসলাম

সকল