০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


মাঠে কী আদৌ বল গড়াবে আজ?

মাঠে কী আদৌ বল গড়াবে আজ? - সংগৃহীত

বৃষ্টির কারণে বিশ্বকাপে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি মাঠে গড়ানো নিয়েই সৃষ্টি হয়েছে শঙ্কা। গত কয়েক দিনের টানা বৃষ্টির পর মঙ্গলবার বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের দিনও বৃষ্টি হওয়া নিয়ে শঙ্কা আগে থেকেই ছিল। এটাও জানা ছিল যে- নাটকীয় কিছু না ঘটলে হয়তো সময় মতো লঙ্কা বধের মিশনে মাঠে নামতে পারবে না টাইগাররা। নাটকীয় তেমন কিছু ঘটেনি। আর তাই তাই এখনো হয়নি টসও।

যদিও আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে- বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় মাঠ পর্যবেক্ষণ করবেন ম্যাচ রেফারি। পর্যবেক্ষণের ফল ইতিবাচক হলেই টসের সময় ঘোষণা করা হবে। তবে আবহাওয়া রিপোর্ট যা বলছে; তাতে ম্যাচটি পরিত্যক্ত হওয়ার সম্ভাবনাই বেশি!

স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় বিস্ট্রলে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার খেলা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু মঙ্গলবার সকাল থেকেই ব্রিস্টলের আকাশে চলছে মেঘ-বৃষ্টির লুকোচুরি খেলা। সকাল থেকেই শহরের আকাশ ঘন কালো মেঘে ঢাকা। সঙ্গে গুঁড়িগুঁড়ি বৃষ্টি পড়ছিল সোমবার রাত থেকেই। সকালে বৃষ্টি কমলেও ঠাণ্ডার তীব্রতা কমেনি।

অবশ্য বৃষ্টির কারণে এখনো মাঠেই আসেনি কোন দল। বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, আইসিসি বাংলাদেশ দলকে স্থানীয় সময় ১০টা ৪০ মিনিটে মাঠে আসতে বলেছে। সাড়ে দশটার পরিদর্শন শেষে টসের ঘোষণা আসলেও টস হতে হতে সাড়ে ১১ টা। সবমিলিয়ে তাই বলাই যায়- যদিও বা খেলা মাঠে গড়ায়, নির্ধারিত সময়ে তো নয়ই, কতটা সময় দেরি করে শুরু হয় সেটাই দেখার বিষয়। আর না হলে তো কোনো হিসেব নেই; সোজা পয়েন্ট ভাগাভাগি।


আরো সংবাদ



premium cement
বাকেরগঞ্জে যুবলীগের নেতা রাজিব নির্বাচিত গজারিয়ায় ভোটকেন্দ্রের পুলিশের ওপর হামলা, আহত ২ পুলিশ কেশবপুরে মফিজুর রহমান নির্বাচিত নারায়ণগঞ্জ বন্দরে আ’লীগ সভাপতিকে হারিয়ে মাকসুদ চেয়ারম্যান নির্বাচিত কালিগঞ্জে উপজেলা আ’লীগের নেতা সুমন বিজয়ী গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার গ্রাহকের অজান্তে টাকা কেটে নিলে কঠোর ব্যবস্থা : পলক

সকল