২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ভিসা জটিলতায় আমির, তাকে রেখেই চলে গেল পাকিস্তান দল

মোহাম্মদ আমির - ছবি - ইন্টারনেট

দলের সাথে আয়ারল্যান্ড সফরে যাওয়া হলো না মোহাম্মদ আমিরের। দলের বাকিরা উড়াল দিলেও ভিসা জটিলতায় আটকে গেছেন তিনি। শঙ্কা আছে সিরিজ থেকেই ছিটকে যাওয়ার।

চলতি সপ্তাহে আয়ারল্যান্ডের ঘরে মাঠে তাদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান। সেই সিরিজকে সামনে রেখে পূর্ণ শক্তির দল ঘোষণা করে পিসিবি। যেখানে প্রত্যাশিতভাবেই ঠাঁই পেয়েছিলেন সদ্য অবসর ভেঙে ফেরা মোহাম্মদ আমির।

দলে থাকলেও সিরিজে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে তার। দলের সতীর্থরা মঙ্গলবার রাতে উড়াল দিলেও তিনি রয়ে গেছেন দেশেই। আটকে গেছেন ভিসা জটিলতায়। যুক্তরাজ্যের স্থায়ী বাসিন্দা হলেও এখন পর্যন্ত আয়ারল্যান্ডের ভিসা পাননি এই ক্রিকেটার।

সমস্যা সমাধানে অবশ্য জোর চেষ্টা করছে উভয় দেশ। যদিও এতো অল্প সময়ে সমাধান করাটা বেশ কঠিণ। শেষ পর্যন্ত যদি আরো সময় লেগে যায়, তবে এই সিরিজে নাও দেখা যেতে পারে আমিরকে।

বুধবার সকালে পাকিস্তান দল আয়ারল্যান্ডে পৌঁছেছে। সেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১০ নভেম্বর। পরের দুটো ম্যাচ ১২ ও ১৪ মে।

সিরিজ শেষে অবশ্য দেশে ফিরছে না পাকিস্তান। ইংল্যান্ড সফরে যাবে বাবরের দল। সেখানে বিশ্বকাপের প্রস্তুতি নিতে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে স্বাগতিকদের সাথে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল